× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

প্রিমিয়ার লীগে আবারও সংক্রমণ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার, ২:৫০



আবারো করোনার সংক্রমণ শনাক্ত হলো ইংলিশ প্রিমিয়ার লীগ। নতুন পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে আরও একজন। বিবৃতিতে জানানো হয়, ‘৬ই জুলাই থেকে ১২ই জুলাই স্টাফ ও খেলোয়াড় মিলিয়ে ২ হাজার ৭১জনের করোনা পরীক্ষা হয়েছে। সেখান থেকে পজিটিভ এসেছে একজন।’ অবশ্য কে আক্রান্ত হয়েছেন বা তিনি কোন ক্লাব সংশ্লিষ্ট, সেটি পরিষ্কার করে জানায়নি প্রিমিয়ার লীগ কর্তৃপক্ষ। মে থেকে এখন পর্যন্ত ১৩ রাউন্ড পরীক্ষা করা হয়েছে। গত সপ্তাহে খেলোয়াড় ও স্টাফদের আরও এক রাউন্ড করোনা পরীক্ষা করা হয়। গত মে থেকে শুরু হওয়া এই পরীক্ষায় এখন মোট আক্রান্ত পাওয়া গেলো ২০জন।  
করোনার কারণে ১০০ দিন বন্ধ থাকার পর গত ১৭ জুন পুনরায় মাঠে গড়িয়েছে প্রিমিয়ার লীগ।
এক পর্যায়ে লীগ শুরু করা নিয়ে সংশয় ছিল। কিন্তু কঠোর স্বাস্থ্যবিধি প্রয়োগের শর্ত রেখেই পুনরায় লীগ মাঠে গড়িয়েছে ইংল্যান্ডে। প্রিমিয়ার লীগ পুনরায় শুরু হওয়ার পর দ্রুতই নিষ্পত্তি হয়েছে শিরোপার। ৭ ম্যাচ হাতে রেখেই শিরোপা নিশ্চিত হয় লিভারপুলের। ইংলিশ শীর্ষ ফুটবল লীগে ৩০ বছর শিরোপার দেখা পেলো অলরেডরা।    

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর