× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

প্রথমবার ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০২০, বুধবার, ৭:৪৫

লকডাউনের পর এরইমধ্যে কাজ শুরু করেছেন আলোচিত মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। তারই ধারাবাহিকতায় প্রথমবারের মতো ঈদের সাত পর্বের একটি ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে তাকে। এমনটাই জানালেন তিনি। নাটকের নাম ‘মামা-ভাগ্নে যেখানে বিপদ নেই সেখানে’। ধারাবাহিকটি রচনা করেছেন মহিন খান এবং পরিচালনা করবেন কাজী সাইফ আহমেদ। ফারিয়া ছাড়াও এখানে আরো অভিনয়ে থাকবেন মীর সাব্বির, সাজু খাদেম, মীম চৌধুরী, তানভীর মাসুদ প্রমুখ। ফারিয়া বলেন, প্রথমবারের মতো ঈদের ধারাবাহিকে অভিনয় করবো। খুব শিগগিরই এটির শুটিং শুরু হবে।
ঈদের ধারাবাহিকের দিকে দর্শকের অন্যরকম আগ্রহ থাকে। চেষ্টা করবো সুন্দরভাবে কাজটি শেষ করতে। ধারাবাহিকটি কমেডি ধাঁচের গ্রামীণ পটভূমিতে লেখা। এদিকে এই ঈদে ফারিয়া অভিনীত ‘সাদা মানুষ’ শিরোনামের একটি খণ্ড নাটক প্রচার হবে আরটিভিতে। এখানে তিনি জুটি বেঁধেছেন মোশাররফ করিমের সঙ্গে। একই চ্যানেলে এ অভিনেত্রীর আরো একটি নাটক প্রচার হবে ঈদে। নাটকের নাম ‘ওস্তাদ আলীচাঁদ বক্সি’। এখানে ফারিয়া মীর সাব্বিরের বিপরীতে অভিনয় করেছেন। এর বাইরে আরো কয়েকটি নাটকে অভিনয়ের কথা রয়েছে ফারিয়ার। ব্যাটে-বলে মিলে গেলে করবেন। তিনি বলেন, করোনার কারণে গত ঈদে তেমন কাজ করিনি। এবারের ঈদেও খুব বেশি কাজ যে করছি তা নয়। বেছে বেছে স্বাস্থ্যবিধি মেনে কিছু কাজ করছি। যে কাজগুলো করেছি সেগুলো আমার জন্য বিশেষ। আমার বিশ্বাস নাটকগুলো ভালো লাগবে দর্শকদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর