× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

গোপালপুরে ত্রাণের ট্রাক উল্টে খাদে

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ২৮ জুলাই ২০২০, মঙ্গলবার, ৭:৪৫

 টাঙ্গাইলের গোপালপুর ও ভূঞাপুরের বানভাসি মানুষের জন্য বরাদ্দ দেয়া ত্রাণের ট্রাক উল্টে খাদে পড়ে গেছে। এতে ভিজে নষ্ট হয়ে গেছে ত্রাণসামগ্রী। আহত হয়েছে ট্রাকের চালক ও হেলপার। খোঁজ নিয়ে জানা যায়, আজ সন্ধ্যা ছয়টার দিকে গোপালপুর উপজেলার নারুচি গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, সংরক্ষিত মহিলা আসনের এমপি অপরাজিতা হকের নামে ত্রাণ মন্ত্রণালয় থেকে এক হাজার পরিবারের জন্য ত্রাণ  বরাদ্দ দেয়া হয়। এসব ত্রাণসামগ্রী টাঙ্গাইল থেকে ট্রাকে করে গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নারুচি গ্রামে নিয়ে আসার পথে ভাঙাচোরা রাস্তার কারণে ট্রাকটি উল্টে পুকুরে গিয়ে পড়ে। এতে চালকসহ দুজন আহত হয়। ভিজে নষ্ট হয়ে যায় পুরো ত্রাণসামগ্রী।আজ মঙ্গলবার এসব ত্রাণসামগ্রী হতদরিদ্রদের মধ্যে বিতরণ করার কথা ছিল।
এ বিষয়ে হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খান আইয়ুব জানান, পানিতে ত্রাণের প্রায় সব মালামাল ভিজে খাবারের অনুপযোগী হয়ে গিয়েছে। গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস বলেন, গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মধ্যে বিতরণের জন্য এসব মালামাল টাঙ্গাইল গুদাম থেকে সোমবার দুপুরে উত্তোলন করা হয়।
সংরক্ষিত মহিলা আসনের এমপির গ্রামের বাড়ি নারুচিতে নিয়ে এসব ত্রাণ আগামী মঙ্গলবার বিতরণের কথা ছিল।
মহিলা এমপি অপরাজিতা হক বলেন, এক হাজার লোকের জন্য প্যাকেট করা ত্রাণের চাল, ডাল তেল ও চিনি ছিল। বাড়ির নিকটে এসে ত্রাণের ট্রাক উল্টে যায়। আজ মঙ্গলবার দলীয় নেতাকর্মীদের মাধ্যমে এসব ত্রাণ বন্যার্তদের মধ্যে বিতরণের কথা ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর