× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

ব্রাহ্মণবাড়িয়ায় ৭শ’ পরিবার পেলো খাদ্য সহায়তা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৮:২৩

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় কর্মহীন এবং পানিবন্দি ৭শ’ পরিবার পেয়েছে খাদ্য সহায়তা। জেলা প্রশাসন করোনায় কর্মহীন ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে। এর মধ্যে ৪৩৫ জন পরিবহন শ্রমিক, ৩৬ জন হোটেল শ্রমিক এবং অন্যরা ভাসমান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। শহরের নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে ২৭শে জুলাই জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান তাদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন।
এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া উপস্থিত ছিলেন। ওদিকে তিতাস নদীর পানি বৃদ্ধিতে সদর উপজেলার বিভিন্ন স্থানে পানিবন্দি হয়ে পড়া প্রায় ২শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সদর উপজেলা প্রশাসন। ২৮শে জুলাই সদরের সীতানগর, কাশিনগর এবং শিমরাইলকান্দি এলাকায় পানিবন্দি ১২০ পরিবার এবং মজলিশপুর ও বুধলের ৫০ পরিবারের মাঝে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া এই খাদ্যসামগ্রী বিতরণ করেন। তাদের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি চিনি, আধা কেজি ডাল, মুড়ি, চিড়া ও এক প্যাকেট সেমাই দেয়া হয়।
এ সময় উপজেলা প্রশাসনের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর