× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

চুনারুঘাটে ৭ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছে প্রবাসী গ্রুপ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে | ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৮:২৫

হবিগঞ্জের চুনারুঘাটে ৭ শতাধিক হতদরিদ্র পরিবারে ঈদসামগ্রী বিতরণ করেছে প্রবাসী গ্রুপ। গতকাল দুপুরে চুনারুঘাট অগ্রণী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এসব ঈদসামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শামসুন্নাহার চৌধুরী। প্রবাসী গ্রুপের শুভাকাঙ্ক্ষী সদস্য আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু, ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন, কাউছার বাহার, সাবেক মেম্বার হিরণ মিয়া, রুমন ফরাজি, নুরুল ইসলাম মাস্টার, মনিরুজ্জামান তাহের প্রমুখ। সভাপতিত্ব করেন ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার। অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনা সংক্রমণের শুরু থেকে প্রবাসী গ্রুপ এলাকার দরিদ্র শত শত পরিবারে খাদ্যসামগ্রী প্রদান করে আসছে। এবার ঈদসামগ্রী প্রদান করলো। প্রবাসী গ্রুপের এসব কর্মকাণ্ডের জন্য সকল প্রবাসী সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানাই।
আগামীতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত রাখার জন্য প্রবাসী গ্রুপকে আমরা অনুরোধ জানাই। তারা বলেন, এলাকার উন্নয়নে চুনারুঘাটের প্রবাসীরা আরো বিভিন্ন ধরনের মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। এসব মহৎ কাজের জন্য প্রবাসীরা চুনারুঘাটবাসীর শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর