× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

নরসিংদীতে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বাংলারজমিন

নরসিংদী প্রতিনিধি | ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৭:৪৯

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর থানার গাবতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত করেছে ইটাখোলা হাইওয়ে পুলিশ। নিহত হলো ব্রাহ্মনবাড়িয়ার আখাউড়া মান্নান খন্দকারের ছেলে শরীফ উদ্দিন (২০) ও নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার রোহানিকান্দা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে নুরুউদ্দিন (২০)।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক হায়দার তালুকদার জানান, নরসিংদী থেকে ভৈরবের দিকে মোটরসাইকেলের দুই আরোহী যাচ্ছিল। পথে অন্য একটি যানবাহনকে পাশ কাটানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ বাধে মোটর সাইকেলের। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এতে দুই আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। নিহত হলো ব্রাহ্মনবাড়িয়ার আখাউড়া মান্নান খন্দকারের ছেলে শরীফ উদ্দিন (২০) ও নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার রোহানিকান্দা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে নুরুউদ্দিন (২০)।
এ ঘটনায় হাইওয়ে পুলিশ ট্রাকটি আটক করেছে । নিহত দুটি ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর