× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ৮:০৬

খুলনার রূপসা উপজেলার নৈহাটির ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শীর্ষ সন্ত্রাসী  মোস্তফা কামাল মুন্সী ওরফে মিনা কামাল ওরফে ফাটাকেষ্ট কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গতকাল ভোর রাত ৪টা ৫০ মিনিটের দিকে রামপালের জিরো পয়েন্টে তাপ বিদ্যুৎকেন্দ্রের প্রবেশ মুখে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। মিনা কামাল রূপসা উপজেলার মিনহাজ উদ্দিনের ছেলে। তিনি রূপসা উপজেলার  নৈহাটি ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান এবং যুবলীগের নেতা ছিলেন। র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার  লেফটেন্যান্ট কর্নেল ফিরোজ জানান, কামাল তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার নামে সারজিল ইসলাম সংগ্রাম (২৮) হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি, নারী নির্যাতন, মাদকসহ বিভিন্ন আইনে ২৫টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, ডেগার, ৫০০ পিস ইয়াবা, নগদ ৬৬ হাজার টাকা জব্দ করা হয়েছে। র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রামপালের ভেকুটিমারি এলাকায়  ভোর ৪টা ৫০ মিনিটের দিকে অভিযান চালায় র‌্যাব।
এ সময় মিনা কামালের  লোকজন র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি  ছোড়ে। একপর্যায়ে মিনা কামাল গুলিবিদ্ধ হন এবং তার সঙ্গীরা পালিয়ে যান। এ ঘটনায় র‌্যাব’র দুই সদস্য আহত হন। পরে গুলিবিদ্ধ অবস্থায় মিনা কামালকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন। রামপাল থানার ডিউটি অফিসার আফছার উদ্দীন খান জানান, ‘বন্দুকযুদ্ধে’র পর র‌্যাব সদস্যরা সকাল ৬টার দিকে গুলিবিদ্ধ মিনা কামালকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে সকাল সাড়ে ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. দেলোয়ার হোসেন জানান, ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। র‌্যাব’র পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর