× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সিলেট-ভোলাগঞ্জ সড়কে আবার বিআরটিসি দোতলা বাস সার্ভিস চালু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ৮:১৬

করোনা প্রাদুর্ভাবের কারণে কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বাস সেবা চালু বন্ধ রাখা হয়েছিল। এখন যাত্রী সাধারণের কথা বিবেচনা করে সরকারের নির্দেশে আবারো চালু করা হলো কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসি বাস। গত বছরের ৯ই নভেম্বর সিলেট-৪ আসনের এমপি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ সিলেট- কোম্পানীগঞ্জ রোডে এই বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করেন। ২৯শে জুলাই বুধবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট বিভাগীয় ম্যানেজার জুলফিকার আলী এই তথ্য নিশ্চিত করেছেন। সিলেট বিভাগীয় ম্যানেজার জুলফিকার আলী জানান, করোনাভাইরাসের কারণে বিশ্বের প্রায় অচল অবস্থায় সরকারের নির্দেশনা অনুযায়ী করোনাকালীন সময়ে সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছিল বিআরটিসি বাস। এখন আবারো সরকারের নির্দেশে চালু করা হলো এই বিআরটিসি বাস সার্ভিস। সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা যাত্রীসাধারণের সেবা নিশ্চিত করার কাজ করে যাচ্ছি। তাদের চাহিদার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।
তিনি বলেন- এ বাস সার্ভিস চালুর ফলে স্থানীয় সহ অনেকের যাতায়াত ব্যবস্থা সহজতর হয়েছে। ঈদকে সামনে রেখে বিআরটিসি বাস আবারো চালু করা হয়েছে। এ বাস সার্ভিসের ফলে ভোলাগঞ্জ জিরো পয়েন্টে সাদা পাথর ঘুরতে আসা পর্যটকদের যাতায়াতের ভোগান্তি অনেকটা দূর হয়েছে, তেমনিভাবে স্থানীয় জনসাধারণ এবং ব্যবসায়ীরাও এ বাস সার্ভিস থেকে উপকার পেয়েছেন। প্রতিদিন সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাসগুলো যাত্রীসেবা প্রদান করে আসছে। পরবর্তীতে যাত্রীদের চাহিদার প্রেক্ষিতে আরো বাস নামানো হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর