× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

ব্রাহ্মণবাড়িয়ায় ৫০০ পরিবারের মাঝে নগদ অর্র্থ বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ৮:১৭

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস সংক্রমণে ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারকে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।  
গতকাল শহরের নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় শিক্ষক, প্রতিবন্ধী শিক্ষার্থী, শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারী এবং ক্রীড়াসেবীদের হাতে এই সহায়তা  তুলে দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
এতে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে কিন্ডারগার্টেন স্কুলের একশো শিক্ষকের প্রত্যেককে ১ হাজার টাকা, মোকতাদির চৌধুরীর সহধর্মিণী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাশে আছি আমরা’র পক্ষ থেকে কিন্ডারগার্টেন স্কুলের  একশো শিক্ষার্থীকে ১ হাজার টাকা করে আরো এক লাখ টাকা এবং প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার আওতায় আরো তিনশত শিক্ষক-কর্মচারীকে জনপ্রতি ১ হাজার টাকা করে ৩ লাখ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এ ছাড়া সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৫৮ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ৬ লাখ ৮২ হাজার টাকা এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ৫৮ জন ক্রীড়াসেবীর মাঝে ৬ লাখ ২৭ হাজার  টাকা বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তৃতায় মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার অসহায় ও কর্মহীন মানুষের পাশে রয়েছে। তারা যাতে কষ্ট না করেন সেজন্য বিভিন্ন সহায়তা প্রদান করা হচ্ছে। তিনি করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে মানুষকে স্বাস্থ্যবিধি ও সামাজিক নিরাপত্তা মেনে চলার আহ্বান জানান।
অনুষ্ঠানে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা নির্বাহী অফিসার পংকজ বড়ুয়া।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর