× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

ঘুমধুমে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

বাংলারজমিন

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ৮:১৭

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম ঘুমধুম সীমান্তে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা শাহ আলম (৪০) নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ১টি দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড কার্তুজ এবং ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। গতকাল গভীর রাতে উপজেলার ঘুমধুম সীমান্ত এলাকায় এ ঘটনাটি ঘটে।
নাইক্ষ্যংছড়ির থানার (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন বলেছেন, নিহত ব্যক্তি চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী এবং সংঘবদ্ধ সন্ত্রাসী দলের গডফাদার। মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স সফল করতে পুলিশ কঠোর পরিশ্রম করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা পাচারের খবর পেয়ে উপজেলার দুর্গম ঘুমধুম সীমান্তে পুলিশ অবস্থান নিলে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে এ সময় আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলিবর্ষণ করে। উভয়পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা নাগরিক শাহ আলম নামের একজন গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সূত্রে জানা যায়, শাহ আলম ২০১৭ সালে ২৫শে আগস্টের পরে মিয়ানমার থেকে পালিয়ে এসে উখিয়া ৭নং ক্যাম্পে আশ্রয় নিয়ে ইয়াবা ব্যবসা করে আসছিল।
তার সঙ্গে সীমান্ত এলাকার বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তি জড়িত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর