× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

বাসাইলে বিদ্যুতস্পৃষ্টে নৌকাডুবি, পাঁচজনের মৃত্যু

বাংলারজমিন

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ৮:২২

টাঙ্গাইলের বাসাইলে বিদ্যুতস্পৃষ্টে নৌকা ডুবে মা-ছেলে সহ পাঁচজনের মৃত্যু হয়েছে।  শুক্রবার (৩১জুলাই) বিকেল সাড়ে চারটায় উপজেলার কাউলজানি ইউনিয়নের গিলাবাড়ী বাজার সংলগ্ন উত্তর পাশের বিলে এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য মোঃ রুবেল মিয়া পাঁচজন নিহতের এ তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, উপজেলার গিলাবাড়ী গ্রামের মিয়া বাড়ির নৌকার মাঝি তাইজউদ্দিন (৫০), একই এলাকার মিঞ্জু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও  তার ছেলে হামিদুর রহমান রুনু (৩৫), পশ্চিম পাড়ার জোয়াহের মিয়ার স্ত্রী রুমা আক্তার (৩২), সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহআলম ( ২৫)।  

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুরের পর দাঁড়িয়াপুর থেকে একটি কোশা নৌকাযোগে আত্মীয়সহ নিজগ্রাম গিলাবাড়ীতে আসতেছিল নিহতরা। নৌকাটি গিলাবাড়ী বাজারের উত্তর পাশের বিলে পৌঁছালে বিলের মধ্যে প্রায় তিনফুট উপরে থাকা টাঙ্গাইল পল্লী বিদ্যুত সমিতির  বৈদ্যুতিক লাাইনের তারের সঙ্গে নৌকার মাঝির স্পর্শ লাগে এবং নৌকাটি ডুবে যায়। কিছুক্ষনের মধ্যে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছান এবং বিলে ডুবে এবং জালের সাহায্যে পাঁচ জনের লাশ উদ্ধার করেন। তারা আরো বলেন, নৌকাটিতে আসলে কতজন যাত্রী ছিলো এই মুহূর্তে আমরা নিশ্চিত করে বলতে পারছিনা। তবে দ্রুতই জানতে পারবো।
টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, আমরা এসেই ফায়ার সার্ভিসের ডুবুরীদলকে ঘটনাস্থলে নামিয়ে দিয়েছি।
ইতিমধ্যেই দুজন মহিলা এবং তিনজন পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনদের তথ্যানুসারে সকলকে উদ্ধারের পূর্ব পর্যন্ত আমাদের উদ্ধার অভিযান অব্যহত থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর