× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সাবলীল গল্পে নেরোল্যাকের সচেতনতার বার্তা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ১০:৩৭

সময়টা যেন ধীরে ধীরে কঠিন হচ্ছে। করোনাভাইরাস এখন যেনো আর শুধুমাত্র সংবাদ কিংবা ফেসবুক স্ট্যাটাসের মধ্যে সীমাবদ্ধ নেই। দরজার ওপারেই হয়ত লুকিয়ে আছে এই ভাইরাস। তাই সময়ের তাগিদে জীবনের মোড়টা প্রতিনিয়ত বাঁক নিচ্ছে একেক দিকে। তেমনই এক গল্প নিয়ে অ্যাডভারটাইজিং ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির মধ্যে ব্র্যান্ডকে ফুটিয়ে তোলার চেষ্টা দেশের অন্যতম ডিজিটাল মার্কেটিং এজেন্সি ম্যাগনিটো ডিজিটালের। ভিন্নধর্মী গল্প আর এক্সিকিউশনের মাধ্যমে প্রতিষ্ঠানটি প্রতিনিয়তই একের পর এক চমক সৃষ্টি করে যাচ্ছে।

স্বনামধন্য পেইন্ট ব্র্যান্ড ‘কানসাই নেরোল্যাক পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড’-এর এই বিজ্ঞাপনটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্র্যান্ডের ডেপুটি ম্যানেজার মার্কেটিং রাশেদুল করিম সিফাত, ম্যাগনিটো ডিজিটালের ক্রিয়েটিভ ডিরেক্টর কৌশিক দে, ডিরেক্টর অফ একাউন্টস ইশরাক ঢালি এবং ডেপুটি ম্যানেজার শুভ্র প্রতিম যার হাতেই তৈরি এই গল্পটি। আর ইমন চৌধুরীর সুর ও বিখ্যাত সঙ্গীতশিল্পী কনার কণ্ঠে আরও চমৎকার রূপ নেয় গল্পটি।


বিজ্ঞাপনটির পরিচালনায় দায়িত্বে ছিলেন রনি ভৌমিক এবং টোস্টার প্রোডাকশন। গল্পে মায়ের চরিত্রে দেখা গিয়েছিল শিল্পী সরকার অপু এবং বাবার চরিত্রে নির্মাতা রুলিন রহমানকে। এ ছাড়া এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে প্রায় ১৩ বছর পর একসঙ্গে আবারও ক্যামেরার সামনে এলেন মডেল ও চিত্রনায়ক আমান রেজা এবং লাক্সসুন্দরী নোভা ফিরোজ।

কানসাই নেরোল্যাক ব্র্যান্ডের একাউন্ট ম্যানেজার হিসেবে ম্যাগনিটো ডিজিটালে কর্মরত নাফিস ফারহান জানান, ‘ভিডিওটি আসলে অনেক ভালোবাসা দিয়ে বানানো আর মানুষকে একটু কেয়ারফুল করে তুলতেই আমাদের একটি ক্ষুদ্র প্রচেষ্টা ছিল এটি। ইশরাক ভাই এবং কৌশিকদার নিয়মিত পরামর্শে কাজটি একটি ভিন্ন মাত্রা পেয়েছে।’

কানসাই নেরোল্যাক পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড এবং ম্যাগনিটো ডিজিটালের সম্মিলিত প্রচেষ্টায় নিউ নরমালের সচেতনতার বার্তা হিসেবে তুলে ধরে সবার মনে জায়গা করে নিয়েছে বিজ্ঞাপনটি, যার মাঝে নিহিত গল্পের সার্থকতা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর