× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

তারিনের হাফ ডজন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ আগস্ট ২০২০, শনিবার

গেল কয়েক বছর টিভি নাটকে খুব বেশি নেই জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। তবে বিশেষ দিবসগুলোতে দুই একটি নাটকে কাজ করতেন তিনি। কিন্তু এবার তার ব্যতিক্রম হচ্ছে। একটি-দুটি নয়, এবার ঈদে হাফ ডজন নাটকে থাকছেন এই অভিনেত্রী। ঈদে তাকে দেখা যাবে ইমদাদুল হক মিলনের পরিচালনায় ‘সেদিন বৃষ্টি এসেছিল’, চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘মেঘলা মনের মেয়ে’, সোহরাব দোদুলের পরিচালনায় ‘বনভোজন’, এসএ হক অলিকের পরিচালনায় ‘কথা শুনতে হবে’, ওয়াহিদ পলাশের পরিচালনায় ‘একটি রাত’ ও হানিফ সংকেতের 'মনের মতি মনের গতি' শিরোনামের নাটকে।
তারিন বলেন, এবার ঈদে প্রত্যেকটি নাটকে আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে। গল্প ও চরিত্রেও নতুনত্ব আছে। সময় আমাদের পক্ষে নেই তাই বলে গল্প নির্বাচনে কোন ছাড় দিইনি। সুন্দর সুন্দর গল্পে কাজ করার প্রচেষ্টা ছিলো।
করোনা পরিস্থিতিতে খুব সতর্কতা অবলম্বন করেই কাজগুলো করতে হয়েছে। সত্যি বলতে, আমাদের এভাবে সতর্ক থেকেই কাজ করতে হবে।
টিভি নাটকের বাইরে এই অভিযোগ জাতীয় শোক দিবসের বিশেষ কাহিনীচিত্র ‘রানার’-এর কাজ শেষ করেছেন। এটি নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। এদিকে লকডাউনের আগে ওপার বাংলাতে একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। তাকে দেখা যাবে মানসী সিনহার 'এটা আমাদের গল্প' শিরোনানের চলচ্চিত্রে। তারিন বলেন, ছবির শুটিং শেষ করেছি। কিন্তু ডাবিং বাকি আছে। করোনা পরিস্থিতির কারণে ডাবিং দেওয়া হয়নি। এই অভিনেত্রী করোনা পরিস্থিতি নিয়েও কথা বলেন। তার ভাষ্য, করোনা আমাদের অনেক কিছু শিখিয়েছে। কিন্তু আমরা নিজেদের কতটুকু শোধরাতে পারবো সেটি সময় বলে দেবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর