× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

ফুফুর বাড়িতে মাংস দিতে গিয়ে লাশ হয়ে ফিরলো হাফেজ ফাহিম

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ১ আগস্ট ২০২০, শনিবার, ১১:১৬

ফুফুর বাড়িতে মাংস দিতে গিয়ে দুই ভাইয়ের একজন লাশ হয়ে বাড়িতে ফিরেছে । আরেক ভাইয়ের অবস্থাও গুরুতর। তাদের মোটর সাইকেলের সংগে অন্য আরেকটি মোটর সাইকেলের সংঘর্ষে অপর মোটর সাইকেলের চালকও নিহত হন। আহত হয়েছেন ২ জন।
পবিত্র ঈদুল আজহার দিন শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার  সরাইল  উপজেলার   বৈশামোড়া  এলাকায়  ঢাকা-সিলেট মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে মো. শরীফ (৩০) ও ফাহিম খান (১৮)। নিহত শরীফ নরসিংদীর বড়বাজার এলাকার আব্দুর  রউফের  ছেলে   আর  ফাহিম  ব্রাহ্মণবাড়িয়া শহরের  নয়নপুর গ্রামের ইব্রাহিম খানের ছেলে। তারা দুজন মোটর সাইকেল চালাচ্ছিলেন। ফাহিম ও ইমরান মাংস নিয়ে জেলা সদর থেকে চান্দুরায় ফুফুর বাড়িতে যাচ্ছিলো।
ফাহিম কোরআনে হাফেজ।
এঘটনায় শরীফের সহযাত্রী
কনক দাস (৩৫) ও ফাহিমের সহোদর ভাই ইমরান খান (২৫) আহত হয়েছেন। খাঁটিহাতা  হাইওয়ে   থানা   পুলিশের   ভারপ্রাপ্ত  কর্মকর্তা   (ওসি)   মো.মনিরুজ্জামান  জানান, বিকেল চারটার দিকে বৈশামোড়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে দুই দিক থেকে আসা দুইটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একটি মোটর সাইকেলের চালক শরীফ মারা   যান।  অন্যটির চালক ফাহিম এবং দুই মোটর সাইকেলের আরোহী   ইমরান   ও  কনককে   জেলা   সদরহাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফাহিমকে মৃত ঘোষণা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৩ আগস্ট ২০২০, সোমবার, ১০:২৩

Motorcycle is killer.

অন্যান্য খবর