× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

২৫ বছর পার

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩ আগস্ট ২০২০, সোমবার, ১০:৫৬

তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। ঢাকাই ছবিতে যেমন সফল ছিলেন, তেমনি সফল তাদের ২৫ বছরের দাম্পত্য জীবন। হ্যা, দেখতে দেখতে ২৫ বছর কাটিয়ে দিয়েছেন সানি-মৌসুমী। এই ২৫ বছরের দাম্পত্য জীবন উদযাপনের ইচ্ছে থাকলেও সেটা হচ্ছে না করোনা পরিস্থিতির কারণে। ওমর সানি এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক পোস্টে লিখেন, ইচ্ছা ছিল আমাদের বিবাহবার্ষিকীটা অনেক বড় আয়োজনে উদযাপন করার। সবাইকে দাওয়াত দেওয়া, সবার সঙ্গে ভালোবাসার আদান-প্রদান করার। কারণ এক জীবনে আমি আর মৌসুমী পঁচিশ বছর পার করলাম। কিন্তু করোনাভাইরাসের কারণে তা আর হলো না।
১৯৯৫ সালের ২রা আগস্ট ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হন ওমর সানী ও মৌসুমী।
গতকাল গেছে তাদের ২৫তম বিবাহবার্ষিকী। কিন্তু করোনার কারণে বিশেষ দিনটি ঘটা করে উদযাপন করা হয়নি তাদের। সেজন্য কিছুটা আফসোসও কাজ করছে এই দম্পতির মনে।
ওমর সানি বলেন, সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাকি জীবন একসঙ্গে যেন কাটাতে পারি।
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি। অভিনয়ের সূত্র ধরেই তাদের পরিচয়। এরপরে একসঙ্গে জুটি বেঁধে অনেক সিনেমায় অভিনয় করেন তারা। সিনেমাগুলো ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করে। এভাবেই শুরু হয় দু’জনার পথচলা। একটা সময় প্রেম। তারপর বিয়ে। ঘর, সংসার, সন্তান।
মৌসুমী প্রসঙ্গে ওমর সানি বলেন, মৌসুমী একজন নায়িকা, স্ত্রী, মা এবং সমাজসেবক হিসেবে একজন সফল মানুষ। আমার সুখে-দুঃখে পথচলার সঙ্গী, এক কথায় মৌসুমীই আমার জীবনের সব।
অপরদিকে মৌসুমী বলেন, আমার বাবার মৃত্যুর পর সানি আমাদের পুরো পরিবারে যে ভূমিকা রেখে আসছে তার কোনো তুলনাই হয় না। সানির কাছে আমি কৃতজ্ঞ।
ওমর সানি-মৌসুমীর সুখের সংসার আলোকিত করে এসেছে পুত্র ফারদিন ও কন্যা ফাইজা। ফারদিন নগরীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। রেস্টুরেন্ট ব্যবসায় পুত্রের সাফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানি। পাশাপাশি ফারদিন একজন নির্মাতা হিসেবেও কাজ করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর