× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সুস্থ হয়ে উঠেছেন পপি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার, ১:৪২

করোনায় আক্রান্ত চিত্রনায়িকা পপি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন। গত ২২শে জুলাই তার শরীরে ভাইরাসটির সংক্রমণ ঘটে। এরপর টানা এগারোদিনের মতো লড়াই করে সুস্থতার দিকে এই চিত্রনায়িকা। বর্তমানে আর কোনো উপসর্গ নেই। তবে শরীর দুর্বল ও খাবারে অরুচি বলে জানিয়েছেন পপি। কোনোকিছুর স্বাদ-গন্ধ পাচ্ছেন না। এছাড়া আর কোনো সমস্যা নেই।
পপি বলেন, অনেকেই শারীরিক ফিটনেসের জন্য জিম করে। কিন্তু আমি আমার পুরো ক্যারিয়ারের কোনোদিনই এটা করিনি।
শুটিংয়ে যে পরিমাণ পরিশ্রম করা লাগতো এতে আর জিম করার প্রয়োজন মনে করিনি।
তিনি বলেন, শুরুতে ভেবেছিলাম মরেই যাবো। ভয়ে মাঝেমধ্যে ভেঙে পড়তাম। পরেই সবার মানসিক সাপোর্ট মনোবল শক্ত করে সার্বক্ষণিক চিকিৎসকের পরামর্শ মেনে ঔষধ নিয়েছি। মানুষের দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে উঠছি।
করোনায় আক্রান্ত জীবনের সবচেয়ে দুর্বিষহ ঈদ কাটিয়েছেন পপি। তিনি বলেন, করোনায় সার্ভাইভ করে বেঁচে আছি এটাই কম কি! সুস্থতা নিয়ে বেঁচে থাকলে জীবনে অনেক ঈদ পালন করতে পারবো। জীবনে এখনও অনেককিছু করা বাকি।
মার্চে বাংলাদেশে করোনা বিস্তারের আগে খুলনায় নিজ বাড়িতে বেড়াতে যান পপি। এরপর সাধারণ ছুটি ও পরিবহন চলাচল বন্ধ হয়ে গেলে আর ঢাকায় ফিরতে পারেননি এ নায়িকা। তারপর থেকে স্থানীয় মানুষদের বিভিন্নভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর