× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

লালমাইয়ে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বাংলারজমিন

লালমাই (কুমিল্লা) প্রতিনিধি | ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার, ১০:৫১

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলার আলীশ্বরে কুমিল্লামুখী যাত্রীবাহি উপকুল বাসের (ঢাকা মেট্রো ব -১৫৪২৯১) চাপায় অজ্ঞাতনামা একজন মোটরসাইকেল (ঢাকা মেট্রো ল ১৯-৩৩৩১) আরোহী নিহত হয়েছে। ৪ আগষ্ট মঙ্গলবার বিকাল অনুমান ৬.৩০ টায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেপরোয়া গতিতে চলা কুমিল্লামুখী যাত্রীবাহি উপকুল বাসটি লালমাই উপজেলার আলীশ্বর দক্ষিণ বাজারে একটি পালসার ( কাল রং) মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। ওই সময় বাসটির চালক দ্রুত পালিয়ে যায়। দূর্ঘটনার কারনে সড়কে যানজট সৃষ্টি হয়।  

খবর পেয়ে লালমাই থানা পুলিশের একটি টিম ও লাকসাম হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। দূর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধার করে হাইওয়ে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

দূর্ঘটনার পরপরই লালমাই উপজেলা নির্বাহী অফিসার মো: নজরুল ইসলাম ঘটনাস্থলে যান এবং দূর্ঘটনা পরবর্তী সড়কে যান চলাচল স্বাভাবিক করতে পুলিশি কার্যক্রমের তত্বাবধান করেন।


মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর