× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

মুখ খুললেন কারিনা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৫ আগস্ট ২০২০, বুধবার, ৩:৫৮

বলিউডের নেপোটিজম নিয়ে এবার মুখ খুললেন কারিনা কাপুর। কিছু দিন আগে সাইফ আলি খান বলেছিলেন, তারকা সন্তান হওয়া সত্ত্বেও কেমন ভাবে তিনি নেপোটিজমের শিকার হয়েছিলেন। তবে কারিনার সুর সাইফের চেয়ে খানিক আলাদা। তিনি নিজে নেপোটিজমের শিকার হয়েছেন এমনটা নয়। বরং ঐতিহ্যশালী কাপুর পরিবারের কন্যা হওয়ার সুবাদে খানিকটা সুবিধা তো পেয়েছিলেনই। যদিও কাপুর পরিবারে একটা সময়ে বাড়ির মেয়েদের সিনেমায় অভিনয় করা নিয়ে আপত্তি ছিল। কারিশমাা কাপুর প্রথম সেই প্রথা ভেঙেছিলেন, তার পর কারিনা। অভিনেত্রী বলেন, আমি ইন্ডাস্ট্রিতে ২১ বছর ধরে কাজ করছি।
স্বজনপোষণের সুবিধে ব্যবহার করে এত দিন টিকে থাকা যায় না। এমন অনেক তারকা সন্তান আছেন, যারা বিনোদন জগতে সুবিধে করতে পারেননি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তারকা সন্তানেরা আমজনতার রোষের মুখে পড়েছেন। ট্রোলিংয়ের জন্য সোনাক্ষী সিংহা, আলিয়া ভাট, সোনম কাপুরেরা ইনস্টাগ্রামে লিমিটেড কমেন্ট করে দিয়েছিলেন। সেই তালিকায় ছিলেন কারিনা কাপুর খানও। সম্প্রতি তিনি সেই ফিল্টার উঠিয়ে দিয়েছেন। কারিনার কথায়, স্ট্রাগল আমাকেও করতে হয়েছে। কিন্তু যে পকেটে দশ টাকা নিয়ে সব ছেড়ে ইন্ডাস্ট্রিতে কাজ করার জন্য এসেছে, তার স্ট্রাগলের তুলনায় আমারটা নগণ্য। কিন্তু তাতে আমার অপরাধবোধে ভোগার অর্থ হয় না। আমাদের তৈরি করেছেন দর্শক। তাদের জন্যই আমরা স্টার। কেন নেপোটিজম নিয়ে এত শোরগোল হচ্ছে জানি না! একটা সিনেমার, একজন অভিনেতার ভবিষ্যৎ কী হবে, শেষ বলবেন দর্শকই। নেপোটিজমের উল্টো স্রোতে সফল অভিনেতাদের উদাহরণে শাহরুখ খান, অক্ষয় কুমার, রাজকুমার রাওয়ের নামও উল্লেভ করেছেন কারিনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর