× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ১ জনের মৃত্যু, আক্রান্ত ২২

অনলাইন

স্টাফ রিপোটার, নারায়ণগঞ্জ থেকে | ৫ আগস্ট ২০২০, বুধবার, ৪:০৪

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২২জন আক্রান্ত হয়েছে। এবং মারা গেছেন একজন। তিনি সোনারগাঁওয়ের গ্রীন চাইল্ড কিন্ডারগার্টেনের অধ্যক্ষ আবু নাছের লিঠু। আক্রান্ত ২২ জনের মধ্যে সিটি করপোরেশন  এলাকায় ১০ জন,  সদরে ৪ জন, রূপগঞ্জে ৭ জন ও সোনারগাঁওয়ে ১জন।  এ নিয়ে পুরো জেলায়  মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৫২ জন।  এবং মৃত্যুর সংখ্যা দাঁড়ালো  ১২৭ জনে।  এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬১৪ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩২ হাজার ৫৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬৮ জনের।

বুধবার  (৫ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার ৮২ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৮০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৪৫ ও মারা গেছেন ৩ জন।
এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫২২ ও মারা গেছেন ২০ জন এবং রূপগঞ্জে আক্রান্ত  ১ হাজার ১৬৯ জন ও মারা গেছেন ১১ জন ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর