× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

ডিএসসিসি’র অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৫ আগস্ট ২০২০, বুধবার, ৮:০৯

রাজধানীতে যততত্র ছড়িয়ে থাকা অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। আজ ধানমন্ডির মিরপুর রোডের সিটি কলেজ, ল্যাবএইড  হসপিটাল ও জিগাতলা বাসস্ট্যান্ড এবং নগর ভবনের চারপাশে ভ্রাম্যমান আদালতের মধ্যদিয়ে এ অভিযান শুরু হয়। চলবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন সকল এলাকায়।

ডিএসসিসি’র সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিরুজ্জামান এবং সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফান উদ্দিন আহমেদ এই উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেন।

তিনি বলেন, ডিএসসিসি’র মেয়রের নির্দেশনার আলোকে ও ‘কেবল টেলিভিশন পরিচালনা আইন, ২০০৬’ মোতাবেক ডিএসসিসি এলাকায় অবৈধ ক্যাবল সংযোগের বিরুদ্ধে আমাদের কার্যক্রম চলমান থাকবে।

উল্লেখ্য, কেবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন, ২০০৬ এর ২৫ নম্বর ধারা অনুযায়ী- সেবাপ্রদানকারী কেবল সংযোগের কাজে কোন সরকারী, আধা-সরকারী বা স্বায়ত্তশাসিত সংস্থার স্থানীয় কার্যালয়ের লিখিত অনুমোদন ব্যতিত কোন স্থাপনা ব্যবহার বা সুবিধা গ্রহণ করিতে পারিবে না। তারই ধারাবাহিকতায় অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর