× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সিদ্ধিরগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আরও ২ মামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ৫ আগস্ট ২০২০, বুধবার, ৮:১০

 সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আরও দুটি মামলা হয়েছে। একটি মামলায় সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতিকে প্রধান আসামী করে ৫৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০ থেকে ২৫জনকে আসামী করা হেয়ছে। অপর মামলায় জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম মন্ডলকে প্রধান আসামী করে ২৩ জনের বিরুদ্ধে মামলা করা হয়। একটি মামলার বাদী প্যানেল মেয়র মতির সমর্থক লিটন ও অপর মামলার বাদী সিরাজ মন্ডলের সমর্থক ইয়াসিন।  বুধবার সকালে পাল্টাপাল্টি দুটি মামলা রেকর্ড হয়েছে বলে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক।
এদিকে পুলিশ বাদী হয়ে দায়ের করা মামলায় মঙ্গলবার দিনে ও রাতে আরও ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। ওদিকে পুলিশের মামলার পর নতুন করে পাল্টাপাল্টি আরও দুই মামলার পর ৬নং ওয়ার্ড পুরুষ শূন্য হয়ে পড়েছে। গ্রেপ্তার এড়াতে উভয় গ্রুপের লোকজন গা-ঢাকা দিয়েছেন।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, তিনটি মামলায় ইতিমধ্যে ২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
বাকীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত রোববার রাতে সিগারেট ধরানোকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের আইলপাড়ায় প্যানেল মেয়র মতিউর রহমান মতির সমর্থিত পানি আকতার ও সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের সমর্থিত শাকিল গ্রুপের মধ্যে দুই দফায় ধাওয়া পাল্টা ও রক্তক্ষয়ী সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সোমবার রাতে উভয় পক্ষের ৩৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০ থেকে ২৫০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।
উল্লেখ দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য নিয়ে প্যানেল মেয়র  মতিউর রহমান মতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল মন্ডলের সমর্থকদের মধ্যে বেশ কয়েকটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ নিয়ে পাল্টাপাল্টি মামলাও হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর