× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

মধ্যপাড়া পাথর খনিতে শ্রমিকদের কাজে যোগদান

বাংলারজমিন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি | ৫ আগস্ট ২০২০, বুধবার, ৮:১৯

বেতন বোনাসের দাবিতে আন্দোলনরত শ্রমিকদের সাথে কর্তৃপক্ষের ফলপ্রসূ আলোচনার পর দিনাজপুরের পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনিতে শ্রমিকরা কাজে যোগদান করেছে। বুধবার দুপুরে মধ্যপাড়া পাথর খনির সভাকক্ষে ত্রিপক্ষীয় বৈঠক বসে। বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, পাথর খনির ব্যবস্থাপনা পরিচালক এ বি এম কামরুজ্জামান, খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জিটিসির চীফ সিকিউরিটি ও ওয়েলফেয়ার অফিসার মেজর (অবঃ) গোলাম হায়দার, ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান, আইসি পুলিশ পরিদর্শক সিরাজুল হক, শ্রমিকদের সভাপতি খোরশেদ আলম, সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া সহ খনির অন্যান্য কর্মকর্তাবৃন্দ। বৈঠকে ফলপ্রসূ আলোচনার প্রেক্ষিতে গতকাল বিকেল ৩টায় সকল শ্রমিকরা খনিতে কাজে যোগদান করেন।
উল্লেখ্য, করোনা পরিস্থিতির কারনে খনি কর্তৃপক্ষ ঠিকাদারী প্রতিষ্ঠান জিটিসি-কে পত্র দ্বারা গত ২৬ মার্চ থেকে খনি লকডাউন ঘোষণা করায় খনি থেকে পাথর উত্তোলন বন্ধ হয়ে যায়। প্রায় মাসখানেক থেকে শ্রমিকরা তাদের বকেয়া বেতন ভাতার দাবীতে আন্দোলন চালিয়ে আসছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর