× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

ইসলামপুর পৌর মেয়রের ব্যতিক্রমী উদ্যোগ

বাংলারজমিন

জামালপুর প্রতিনিধি | ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৯

ইসলামপুর উপজেলার বিশাল আকৃতির দুটি গর্ত ভরাট করে জনসাধারণের চলাচলের একটি রাস্তা উন্মোচন করলেন পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ। গত মঙ্গলবার তিনি নিজ উদ্যোগে গর্ত দুটি ভরাট করে এই রাস্তাটি চলাচলের উপযোগী করে তোলেন। এলাকাবাসীরা জানান, গত ছয় মাস ধরে ইসলামপুর-মাহমুদপুর সড়কের গঙ্গাপাড়ার সেন্টারবাজার এলাকায় পাকা সড়কের উপর দুটি বিশাল গর্তের সৃষ্টি হয়। গেল বন্যায় গর্ত দুটি পানিতে নিমজ্জিত থাকায় প্রতিদিনই এখানে সড়ক দুর্ঘটনা ঘটতো। এলাকাটি ইসলামপুর সদর  ইউনিয়ন পরিষদের আওতাধীন হওয়া সত্ত্বেও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিষয়টি আমলে না নেয়ায় স্থানীয় এলাকাবাসীরা পৌর মেয়রের শরণাপন্ন হন। পৌর মেয়র হতাশ করেনি তাদের। বরং মেয়র নিজ উদ্যোগে বিশাল আকৃতির ওই গর্ত দুটি ভরাট করে রাস্তাটি যানবাহন চলাচলের উপযোগী করে তোলেন।
 এ ব্যাপারে মেয়র আব্দুল কাদের সেখ বলেন, গর্ত হওয়া স্থানটি পৌরসভার আওতাধীন না হওয়া সত্ত্বেও জনগণের দুর্ভোগের কথা বিবেচনা করে আমি নিজ উদ্যোগে গর্ত দুটি ভরাট করে রাস্তাটির মেরামত কাজ করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর