× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

নৌ-ভ্রমণে গিয়ে প্রাণ গেল ২ যুবকের

বাংলারজমিন

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৯:১৯

 কিশোরগঞ্জের নিকলীতে ঈদ পরবর্তী নৌ-ভ্রমণে গিয়ে গত মঙ্গলবার বিকালে নদীর উপর দিয়ে নেয়া বিদ্যুতের হাই ভোল্টেজ তারে জড়িয়ে দুই যুবকের মৃত্যু ও কমপক্ষে তিন যুবক আহতের ঘটনা ঘটেছে। নিহত অন্তর (২০) গোলাপ মিয়ার ও মনির (১৮) আশিদ মিয়ার পুত্র। তাদের বাড়ি উপজেলার গুরুই ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈদ পরবর্তী আনন্দ করতে গুরুই ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের একদল কিশোর-যুবক গত মঙ্গলবার ট্রলারযোগে নৌ-ভ্রমণে যায়। নিকলী-বাজিতপুর উপজেলা সীমান্তবর্তী ভেঙ্গুরা নদীর পূর্ব-পশ্চিম দুই পাড়ের সাতুটা ও বর্মাপাড়া গ্রামে নদীর উপর পিডিবির  টানানো হাই ভোল্টেজের ঝুলে যাওয়া তারে জড়িয়ে পড়ে একই গ্রামের বুরহান (১৯), ঝুটন (১৭), শফিকুল (২০) ও অন্তর (২০) সহ ট্রলারের ছাদে থাকা কয়েকজন। আশঙ্কাজনক অবস্থায় অন্তরকে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল ভেঙ্গুরা নদী থেকে মনিরের লাশ উদ্ধার করেন গ্রামবাসী।

 এলাকা জুড়ে বিরাজ করছে শোকের মাতম।
গ্রামবাসীরা জানান, দীর্ঘদিন ধরে তার ঝুলে থাকলেও পিডিবি কোনো ব্যবস্থা নিচ্ছে না। নদীর পানি বেড়ে যাওয়ায় জল ও তারের মাঝে মাত্র ১০ ফুট ফাঁক। ঝুঁকি নিয়ে ছোটখাটো নৌকা চললেও মাঝারি যান চলাচল প্রায় অসম্ভব।
দ্রুত ব্যবস্থা না নিলে আরো বড় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা বিরাজমান।
বাজিতপুর (সরারচরস্থ) নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. সালাহ উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর এইমাত্র জানলাম। কয়েক দিন আগেও দেখে এসেছি তার নিরাপদ দূরত্বেই রয়েছে। এখন তো পানি কমেছে, ট্রলারটি বড় মাপের হয়ে থাকলে একটু ঝুঁকি থাকতে পারে বটে!
নিকলী থানা অফিসার্স ইনচার্জ সামসুল আলম সিদ্দিকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। লাশের সুরতহাল শেষে স্বজনদের কাছে হস্তান্তর করি। ঘটনার প্রেক্ষিতে নিকলী থানায় একটি জিডি রুজু করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর