× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

জেপি মরগ্যান চেজ-এর স্বীকৃতি পেলো আইএফআইসি ব্যাংক

শেষের পাতা

| ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৯:৫৩

নিউ ইয়র্কভিত্তিক বহুজাতিক বাণিজ্যিক ব্যাংক জেপি মরগ্যান চেজ-এর সম্মানজনক ‘২০২০ মার্কিন ডলার ক্লিয়ারিং এলিট এমটি ১০৩’ স্বীকৃতি পেয়েছে আইএফআইসি ব্যাংক। টানা তৃতীয়বার এই কৃতিত্ব অর্জন করলো ব্যাংকটি।
অটোমেটেড স্ট্রেইট থ্রু প্রসেস (এসটিপি) বা গ্রাহকদের তহবিল স্থানান্তর পরিচালনা কার্যক্রম ৯৯.৫৮% স্বয়ংক্রিয়ভাবে সম্পূর্ণ করায় আইএফআইসি ব্যাংককে এই পুরস্কার প্রদান করা হয়।
বিশ্বজুড়ে কোভিড-১৯ পরিস্থিতির কথা বিবেচনা করে জেপি মরগ্যান চেজ একটি ভার্চুয়াল পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শাহ এ সারওয়ার -এর কাছে ভার্চুয়ালী এ সংক্রান্ত প্রশংসাপত্র এবং সনদপত্র তুলে দেন জেপি মরগ্যান চেজের এশিয়া প্যাসিফিক-ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশনস গ্রুপের প্রধান ক্রিস্টিন ট্যান।
এ সময় জেপি মরগ্যান চেজ বাংলাদেশ অফিসের নির্বাহী পরিচালক ও প্রধান প্রতিনিধি জনাব সাজ্জাদ আনাম এবং আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহ্‌্‌ মোহাম্মদ মঈনউদ্দীন, উপ-ব্যবস্থাপনা পরিচালক  নুরুল হাসনাতসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর