× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

বেড়াতে গিয়ে লাশ হলেন ১৭ জন

শেষের পাতা

মদন (নেত্রকোনা) প্রতিনিধি | ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৯:৫৬

মদনের হাওরে ঘুরতে গিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা ডুবে ১৭ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে একই পরিবারের ৭ জন রয়েছেন।  নিখোঁজ রয়েছে আরো একজন। বুধবার সকালে এই নৌকাডুবির ঘটনা ঘটে। মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহম্মেদুল কবির জানান, বুধবার সকালে ময়মনসিংহ সদর উপজেলার চরশিরতা ইউনিয়নের কোনাপাড়া গ্রাম, গৌরীপুর ও আটপাড়া উপজেলার তেলিগাতী গ্রাম থেকে ৪৮ জন উচিতপুর এসে নৌকা ভ্রমণে বের হন। নৌকাটি গোবিন্দশ্রী রাজালী কান্দা নামক স্থানে পৌঁছলে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে বেলা ১২টার দিকে ডুবে যায়। এতে ১৮ জন নিখোঁজ হন এবং বাকিরা সাঁতরে কিনারায় উঠে আসেন। তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। ৩ ঘণ্টার অভিযানে ১৭ জনের লাশ উদ্ধার করা হয়।
জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী জানান, উদ্ধার হওয়া লাশের মধ্যে ময়মনসিংহের একই পরিবারের ৭ জন। এরা হলেন- হাফেজ মাহফুজুর রহমান, ছেলে আশিফ, মাহমুদ মিয়া, ভাতিজি জুলফা, লুবনা, ভাতিজা জুবায়ের, মোজাহিদ ও সাইফুল ইসলাম রতন, জাহিদ, শামীম হাসান, শফিকুল, শহিদুল, ইসা মিয়া, আজহারুল, সামাআন, রেজাউল করিম ও হামিদুল। লাশ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।  জেলা প্রশাসক মঈনউল ইসলাম জানান, নিহত প্রত্যেকের পরিবারকে সাত হাজার টাকা করে দেয়া হয়েছে। পর্যটন এলাকায় প্রশাসনের নজরদারি বাড়ানোর জন্য নির্দেশ দেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর