× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

মিনিসার বিচ্ছেদ

বিনোদন

বিনোদন ডেস্ক | ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৪:২৭

বিচ্ছেদের পথে হাঁটলেন বলিউড অভিনেত্রী মিনিসা লাম্বা। স্বামী রায়ান থামের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করলেন বলিউডের এই অভিনেত্রী। অভিনেত্রী নিজেই সেই খবর প্রকাশ্যে নিয়ে আসেন। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া ইন্টারভিউতে মিনিসা জানান, তাদের জীবনের পথ এখন আলাদা হলে গিয়েছে। আইনি ভাবে বিবাহ বিচ্ছেদের সমস্ত কাজ শেষ। ২০১৫ সালে, মিনিসা ও রায়ান থাম বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিরাট ধুমধাম করে বিয়ে হয়নি তাদের। পরিবার ও বন্ধুদের নিয়েই বিয়ের আয়োজন করা হয়েছিল।
পূজা বেদি প্রথম তাদের বিয়ের খবর প্রকাশ্যে নিয়ে আসেন। বিয়ের আগে, মিনিসা ও রায়ান দুজনে বেশ কয়েকবার একসঙ্গে ডেট করে। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন নাইট ক্লাবে তাদের প্রথম দেখা হয়। বেশ কিছু সময় রায়ান মনীষাকে এড়িয়ে চলছিল। এরপর একটি বন্ধুর পার্টিতে দেখা হয়। তারপর বন্ধুত্ব, প্রেম। ২০০৫ সালে সুজিত সরকারের ছবিতে অভিনয় করেন মিনিসা। এর পর হানিমুন ট্রাভেলস, ওয়েল ডান আব্বা ও ভেজা ফ্রাই ২ তে অভিনয় করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর