× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যানকে ঢাকায় স্থানান্তর

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ৭ আগস্ট ২০২০, শুক্রবার, ৯:০৯

করোনা আক্রান্ত হয়েছেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুর রহমান। গত বুধবার বিকালে বর্ষীয়ান এ রাজনীতিবিদের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। দলীয় ও পরিবার সূত্র জানায়, প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য গত বুধবার রাত ১২টা ২ মিনিটে বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার এম্বুলেন্সে করে তাকে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে হাসপাতালের ৪১১ নং কক্ষে ভর্তি করা হয়েছে। তার পরিবার সূত্রে জানা যায়, তিনি গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন। গত বুধবার বিকালে তার করোনার রিপোর্ট পজেটিভ আসে। খবরটি প্রধানমন্ত্রী জানার পর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে তাকে ঢাকা নেয়ার নির্দেশ দেন। পরে রাতেই এয়ার এম্বুলেন্সে করে ঢাকা নেয়া হয়।
বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট পর্যন্ত বর্ষীয়ান এ রাজনীতিবিদকে উন্নত চিকিৎসায় এগিয়ে দিতে যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. ফজলুর রহমানসহ অন্যরা।
মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌহিদ আহমদ বলেন, অফিসিয়ালি নিশ্চিত করা হয়নি। মৌখিকভাবে ল্যাব থেকে নিশ্চিত হয়েছি তিনি করোনা পজেটিভ। ৪ঠা আগস্ট আজিজুর রহমানের নমুনা কালেকশন করা হয়। মো. আজিজুর রহমান কর্মজীবনে বর্তমানে মৌলভীবাজার জেলা পরিষদ ও রেড ক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। আজিজুর রহমানের পরিবারের পক্ষ থেকে রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। এ বিষয়ে মৌলভীবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় প্রধানমন্ত্রীর নির্দেশে তড়িৎ ব্যবস্থাপনায়, সশস্ত্র বাহিনী বিভাগের সহযোগিতা ও জেলা প্রশাসনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সাবেক গণপরিষদ সদস্য, স্বাধীনতা পুরস্কারে ভূষিত, বর্তমান মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে করে পাঠানো হয়। জেলা প্রশাসন মৌলভীবাজারের সকল সদস্য জাতির এ সূর্য সন্তানের নিরাপদ যাত্রা ও রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া প্রার্থী হয়েছেন। এদিকে ওই দিন রাত থেকে তার করোনা আক্রান্তের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সবাই তার রোগমুক্তির জন্য দোয়া চাচ্ছেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর