× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘের সভাপতি সামাদ নির্বাচিত

অনলাইন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ৭ আগস্ট ২০২০, শুক্রবার, ৯:১৬

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী পুরাতন বান্দুরা নবীন সংঘের সভাপতি হিসেবে আব্দুস সামাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে রাসেল পারভেজ নির্বাচিত হয়েছেন। গত রোববার পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার মো. আব্দুল কুদ্দুস ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে আব্দুস সামাদ ১৪২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোক্তার হোসেন পেয়েছেন ১৩৬ ভোট।

সাধারণ সম্পাদক পদে রাসেল পারভেজ ১৭৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি মো. আবুল শিকদার পান ১০৬ ভোট।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাসেল পারভেজ বলেন, এলাকাবাসী আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি চেষ্টা করবো সঠিকভাবে আমার দায়িত্ব পালন করার। এরজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। এলাকাবাসীকে সঙ্গে নিয়ে নবনির্বাচিত কমিটি ক্লাবের উন্নয়নে কাজ করবে।

সভাপতি আব্দুস সামাদ বলেন, আমার কাছে ক্লাবের উন্নয়ন সবার আগে প্রাধান্য পাবে। আগামীতে যে সব খেলা-ধুলা অনুষ্ঠিত হবে সেই কর্মসূচিতে অর্থায়ন করাই হবে আমার মূল কাজ।
আশা করি এভাবেই এক সঙ্গে একই গতিতে এগিয়ে যাবো আমরা। এ জন্য সবার সহযোগিতা চান আব্দুস সামাদ।       

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর