× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

রিয়াকে সাড়ে ৮ ঘণ্টা জেরা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৮ আগস্ট ২০২০, শনিবার, ১১:৫০

ইডির দপ্তর থেকে অবশেষে সাড়ে ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পর বের হলেন রিয়া চক্রবর্তী। সূত্রের খবর, ইডির তরফে দিন দুয়েক আগেই তাকে তার সম্পত্তি এবং ২টি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছিল। কিন্তু অভিনেত্রী সেসব দলিল এবং তথ্য ছাড়াই শুক্রবার সকালে ইডির দপ্তরে হাজির হন। যথারীতি জেরার মুখে পড়তে হয় তাকে। ইডির তরফ থেকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে রিয়া বলেন, তিনি ভুলে গিয়েছেন কোথায় ফ্ল্যাট-বাড়ির কাগজপত্র রেখেছেন। ইডির দপ্তর সূত্রে খবর, রিয়াকে সাড়ে ৮ ঘণ্টা ধরে যে সমস্ত প্রশ্ন করা হয়েছে সবেতেই তিনি প্রায় একই উত্তর দিয়েছেন যে, ঠিক মনে করতে পারছি না, কী হয়েছিল। অন্যদিকে, শুক্রবারই এই বিষয়ে ইডির দপ্তরে রিয়া চক্রবর্তীর পাশাপাশি জেরা করা হয় রিয়ার ভাই সৌহিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি এবং রিয়ার অ্যাকাউন্টেন্ট রীতেশ সাহকে। প্রত্যেকের জিজ্ঞাসাবাদই আলাদা আলাদা ঘরে চলেছে বলে জানা গেছে।
সূত্রের খবর, আগামী সপ্তাহে ফের রিয়াকে তলব করতে পারে ইডির আধিকারিকরা। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকউন্ট থেকে কোটি কোটি টাকা নয়ছয়ের অভিযোগ উঠেছে প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সেই আর্থিক তছরুপের অভিযোগের ভিত্তিতে গত সপ্তাহে অভিযোগ দায়ের করা হয়েছিল ইডি’র তরফে। তার রেশ ধরেই ইডির দপ্তরে শুক্রবার রিয়া ও তার ভাই সৌহিক চক্রবর্তী-সহ আরও ২ জনকে জেরা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর