× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে কমলগঞ্জে সেলাই মেশিন বিতরণ

বাংলারজমিন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি | ৮ আগস্ট ২০২০, শনিবার, ৫:৩৮

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে কমলগঞ্জে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বঙ্গমাতার জীবনী ও স্বাধীনতার জন্য অসীম অবদান শীর্ষক আলোচনা সভা শেষে এই সেলাই মেশিন প্রদান করা হয়।
কমলগঞ্জের ইউএনও আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক চিপ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস এম আজাদুর রহমান, সহ-সভাপতি সিদ্দেক আলী, ভাইস চেয়ারম্যান রাম ভজন কৈরি, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান। পরে প্রশিক্ষনপ্রাপ্ত ৬ জন অসহায় মহিলার হাতে সেলাই মেশিন তুলে দেন অতিথিরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর