× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

চাঁদপুরে ৩টি লঞ্চকে ৩০ হাজার টাকা জরিমানা

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ৮ আগস্ট ২০২০, শনিবার, ৫:৩৮

চাঁদপুরে লঞ্চে অতিরিক্ত যাত্রী পরিবহন ও স্বাস্থ্যবিধি না মানায় এম. ভি. রফ রফ-২, এমভি রাসেল ও এমভি শাহ আলীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে লঞ্চকে ভ্রাম্যমাণ আদালত।
শনিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বাংলাদেশ নৌ-পরিবহন অধিদপ্তরের মেরিন এন্ড সেফটির নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রেজাউল করিম।
বাংলাদেশ নৌ-পরিবহন অধিদপ্তরের মেরিন এন্ড সেফটির নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রেজাউল করিম জানায়, এম. ভি. রফ রফ-২এর  লঞ্চের মাস্টারকে ২০ হাজার, এমভি রাসেলকে  ৫ হাজারও  এমভি শাহ আলী লঞ্চকে ৫ হাজার টাকাসহ মোট ৩০ হাজার টাকা জরিমান করা হয়েছে অতিরিক্ত যাত্রী পরিবহন ও স্বাস্থ্যবিধি না মানায়। এ ছাড়াও কিছু যাত্রীকে মাক্স না পড়ায় জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর বন্দর ও পরিবহনের উপ-পরিচালক কায়সারুল ইসলাম,  জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ভূমি  ইমরান হোসাইন, জেলা পুলিশ, নৌপুলিশ, আর্মড পুলিশ ও কোস্ট গার্ডের সদস্যবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর