× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

তেল চুরি করায় চসিকের অ্যাম্বুলেন্স চালক বরখাস্ত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ৮ আগস্ট ২০২০, শনিবার, ৭:১৯

দুর্নীতি করলে তওবা করে ফেলার কথা বলেছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সদ্য নিযুক্ত প্রশাসক খোরশেদ আলম সুজন। তার ঠিক একদিন পরই তেল চুরির দায়ে অ্যাম্বুলেন্স চালক কাজল চন্দ্র সেনকে বরখাস্ত করলেন তিনি। সেই সাথে চুরি করা তেলের দশগুণ জরিমানাও করেছেন।  শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন। তিনি বলেন, চসিকের অ্যাম্বুলেন্স থেকে তেল চুরির বিষয়টি আমার নজরে আসে। ফলে চালককে বরখাস্তের নির্দেশ দিয়েছি। পাশাপাশি সে যে পরিমাণ তেল চুরি করেছে তার দশগুণ জরিমানা আদায় করতে বলেছি। চসিকের তত্বাবধয়াক প্রৌকশলী (যান্ত্রিক) সুদীপ বসাক বলেন, তেল চুরির বিষয়টি আমরা জানার পরপরই প্রশাসক মহোদয়কে অবহিত করি। উনার নির্দেশনামতে অ্যাম্বুলেন্স চালক কাজল চন্দ্র সেনকে বরখাস্ত করা হয়েছে।
এছাড়া তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি জানান, শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে চসিকের পরিচালিত একটি অ্যাম্বুলেন্স থেকে তেল চুরির বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যায়, নগরীর পোর্ট কানেকটিং রোড এলাকায় মেনন হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স (চট্টমেট্রো-চ-৭১-০৩৩৬) থেকে ক্যাপ পরিহিত চালকের তেল বিক্রির দৃশ্য। এতে নগরজুড়ে সমালোচনার ঝড় উঠে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর