× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

রাজশাহীতে নিখোঁজ যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ৯ আগস্ট ২০২০, রবিবার, ৮:১৬

রাজশাহীর চারঘাটে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সানি (২৬) উপজেলার শলুয়া ইউপির মাড়িয়া উত্তরপাড়া গ্রামের সমেজ আলীর ছেলে। গতকাল শনিবার তার মরদেহ বিলে পড়ে থাকতে দেখে স্থানীয়রা।
তিনি নাটোর কলেজে পড়াশোনা করতেন। ব্যক্তিজীবনে বিবাহিত ছিলেন। এ ঘটনায় এখনো কেউ আটক হয় নি। বানেশ্বর ইউপি চেয়ারম্যান গাজি সুলতান জানান, শুক্রবার দুপুরে খাওয়ার পর বাড়ি থেকে বের হয় সানি। এরপর থেকে মোবাইলে যোগাযোগ করেও আর কোনো সন্ধান পায়নি তার পরিবার।
পরে শনিবার সকালে পাশের বিহারীপাড়া বিলের দক্ষিণে চারঘাট উপজেলার একটি কলাবাগানে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে তার বাড়িতে খবর দেন। তিনি আরো বলেন, সানিকে আমাদের এলাকাতেই নির্মমভাবে জবাই করে হত্যা করা হয়েছে। এছাড়া তার লিঙ্গ কর্তনসহ হাত-পায়ে ধারালো অস্ত্রের মাধ্যমে জখম করা হয়েছে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড তা এখনো নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। নিহতের পিতা বলেন, সানি আমার একমাত্র ছেলে। সে আমার ভাংড়ীর দোকানে বেশির ভাগ সময়ে ব্যবসায় সহযোগিতা করতো। আমার জানা মতে তার এমন কোনো শত্রু ছিল না। কিন্তু কেনো তাকে এই নির্মম ভাবে খুন হতে হলো? আমি আইনের লোকদের কাছে মিনতি করছি আমার নিরপরাধ ছেলের হত্যার রহস্য বের করে দোষীদের ফাঁসি দেয়ার জন্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর