× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

আড়াইহাজারে হাত-পা বাঁধা অটোচালকের লাশ উদ্ধার

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ৯ আগস্ট ২০২০, রবিবার, ৮:১৬

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসু মোল্লা (৪৫) নামে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোচালকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে গতকাল সকাল ৯টার দিকে আড়াইহাজার-মদনপুর সড়কের স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দি এলাকায় একটি বালু মাঠের পাশে পানিতে পড়া থাকা অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে। তিনি সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত মালেক মোল্লার ছেলে। ঘটনাস্থলে আশপাশের শ’ শ’ উৎসুক মানুষ ভিড় করেন। এ ঘটনায় মৃতের ভাই বেনু মোল্লা বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে আড়াইড়াইহাজার থানায় একটি হত্যা মামলা করেছেন। তবে পুলিশ সন্দেহভাজন কাউকে আটক করতে পারেনি। নিহতের ভাই বেনু মোল্লা ঘটনাস্থলে এসে তার ভাইয়ের লাশ শনাক্ত করেন। এর আগে বৃহম্পতিবার রাত ৯টার দিকে বাড়ি থেকে আসু মোল্লা অটো নিয়ে বের হন।
পরে আর বাড়িতে ফিরেনি। বেনু মোল্লা জানান, আসু মোল্লা বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাড়ি থেকে অটো নিয়ে বের হন। পরে আর বাড়িতে ফিরেনি। পরে সোনারগাঁ উপজেলাসহ আড়াইহাজার উপজেলার বিভিন্ন এলাকায় আসুর সন্ধানে মাইকিং করা হয়েছিল। এক পর্যায়ে সোনারগাও থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। অপরদিকে লাশের সুরতহালকারী কর্মকর্তা এসআই মঞ্জুর হোসেন বলেন, মৃতের মুখে স্কচটেপ পেঁচানো ছিল। হাত-পা বাঁধা অবস্থায় ছিল। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মনে হচ্ছে দুষ্কৃতকারীরা অন্য কোথাও তাকে শ্বাসরোধে হত্যা করে সুযোগ বুঝে আড়াইহাজার উপজেলার নির্জন স্থানে ফেলে যায়। তিনি আরো বলেন, এ ঘটনায় একটি হামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের শনাক্তের চেষ্টা চলছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর