× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

মির্জাপুরে দুই যুবকের লাশ উদ্ধার

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ৯ আগস্ট ২০২০, রবিবার, ৯:১৪

টাঙ্গাইলের মির্জাপুরে মহাসড়কের পাশে বিল থেকে গলা প্রায় বিচ্ছিন্ন অবস্থায় দুই যুবকের লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সোহাগপাড়া এলাকার জুঁইযুঁথি ফিলিং স্টেশন সংলগ্ন বিল থেকে লাশ দুটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন। নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র ও মোবাইল ফোনের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা গেছে বলেও জানান তিনি। নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার চিলমারি থানার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩০)। তিনি গাজীপুরের গ্রামিন ফ্রেবিক্স এন্ড ফ্যাশন লিমিটেড নামক একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। অপরজন হলেন রংপুর জেলার কোতোয়ালি থানার পানবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে মামুন (২৮)। তিনি আশুলিয়ার চক্রবর্তী এলাকার একজন ব্যবসায়ী ছিলেন। পুলিশের ধারণা মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাওয়ার পথে মহাসড়কের ওই স্থানে বিদ্যুৎ খুঁটির নিরাপত্তা তাঁরের সাথে বাধাপ্রাপ্ত হয়ে সড়ক দুর্ঘটনায় তারা নিহত হয়ে থাকতে পারেন।
তবে নিহত দুজনেরই গলা প্রায় বিচ্ছিন্ন অবস্থায় ও মোটরসাইকেলটি অনেকটা অক্ষত অবস্থায় থাকায় ধূম্রজালের সৃষ্টি হয়েছে। নিহত মামুনের বড় ভাই লিটন হোসেন বলেন, মামুন শুক্রবার দিনগত রাত ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে কর্মস্থল আশুলিয়া যাওয়ার জন্য বের হয়। ভোর ৫.৫২ মিনিটে জানায় ও মির্জাপুরের কাছাকাছি পৌঁছেছে।
লাশের অবস্থা দেখে তিনি দাবি করেন, দুর্ঘটনা নয় এটি হত্যাকাণ্ড।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সায়েদুর রহমান বলেন, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি একটি সড়ক দুর্ঘটনা মনে হলেও কিছু আলামত নিয়ে আমাদের সন্দেহ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর