× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

তাড়াহুড়ো নেই মেহজাবিনের

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০২০, সোমবার, ৭:৩৯

ঈদের ছুটি শেষে অনেক অভিনয়শিল্পী এরইমধ্যে শুটিং শুরু করেছেন। আবার কেউ কেউ শুটিংয়ে ফেরার প্রস্তুতিও নিচ্ছেন। কিন্তু এই সময়ের টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন শুটিংয়ে ফেরা নিয়ে কী ভাবছেন? এ অভিনেত্রী বলেন, এখন শুটিংয়ে ফেরার জন্য কোনো তাড়াহুড়ো নেই। আমি এখনো নিশ্চিত বলতে পারছি না কোন্‌ দিন থেকে শুটিং শুরু করবো। ঈদের জন্যও আমি খুব বেশি নাটকে কাজ করিনি। এটি সবাই জানেন। আমার কাছে এই সময়ে আগে ভালো ভাবে বেঁচে থাকা হলো আসল কাজ। বেঁচে থাকলে আমি অনেক ভালো কাজ করতে পারবো সামনে।
কিন্তু অনেকেই তো নিয়মিত শুটিং করছেন? মেহজাবিন বলেন, যারা শুটিং করছেন সেটি তাদের একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের এখনো করোনা পরিস্থিতি কিন্তু স্বাভাবিক হয়নি। তাই আমি মনে করি, সব কিছুর আগে নিজেকে সুস্থ রাখতে হবে। যারা শুটিং করবেন তারা অবশ্যই নিজের নিরাপত্তা নিয়েই শুটিং করবেন। স্বাস্থ্যবিধি মেনে কাজ করলে সবার জন্যই ভালো হয়। গেল কয়েক বছর ঈদের নাটকে সংখ্যার দিকে আপনি এগিয়ে ছিলেন। কিন্তু এবার কী সেই ধারাবাহিকতা আছে?  মেহজাবিন বলেন, আমি সংখ্যা হিসাব করে কাজ করি না। কিন্তু দিন শেষে অনেকের চেয়ে হয়তো আমার কাজ করা বেশি হয়। সেটি নির্মাতারা আমাকে নিয়ে ভাবেন বলেই হয়। এবার ঈদে আমার প্রচারিত নাটকের সংখ্যা ১০টির মতো। তবে করোনা পরিস্থিতির পর ঈদের জন্য কাজ করেছি ৬টি নাটকে। অন্য নাটকগুলো তার আগেই করেছি। ঈদে প্রচারিত নাটকের মধ্যে কোন্‌ কোন্‌ নাটকের জন্য দর্শকদের প্রশংসা পাচ্ছেন? এ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, সবার কাছ থেকে এবার বেশি সাড়া পাচ্ছি ভিকি জাহেদের ‘নির্বাসন’ নাটকটির জন্য। তবে এ ছাড়াও ‘একাই একশো’, ‘প্রাণপ্রিয়’সহ আরো কিছু নাটকের জন্য দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর