× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার
আলাপন

কাজটি করে আমি তৃপ্ত - মাহিয়া মাহি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০২০, সোমবার, ৯:৩৮

চলতি প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্রের শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছিলেন বছরের শুরুতে। কিন্তু করোনা পরিস্থিতি শুরু হলে ঘরবন্দি হয়ে পড়েন তিনি। বন্দি দশা কাটিয়ে কদিন আগেই কাজ শুরু করেছেন তিনি। সম্প্রতি ‘অক্সিজেন’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পেয়েছে মাহি অভিনীত। এটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এর মাধ্যমে দারুণ প্রসংশিত হচ্ছেন তিনি। চলচ্চিত্রটির গল্পটিও সমসাময়িক।
গল্পে দেখা যায়, মধ্যবিত্ত পরিবারের মেয়ে মাহি। করোনাকালে অসুস্থ বাবাকে হাসপাতালে নিতে অ্যাম্বুলেন্স সংকট দেখা দেয়। পরবর্তীতে অনেক হাসপাতাল ঘুরেও মাহি তার বাবাকে ভর্তি করাতে পারেন না। এ চলচ্চিত্রে কাজ করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মাহি। তিনি বলেন, এটি আমার জীবনের সেরা কাজ। আমার সেরা অভিনয়। এটা আমার ব্যাক্তিগতভাবে মনে হয়। কাজটি করে আমি তৃপ্ত। পরিচালক রায়হান রাফির পক্ষেই সম্ভব এমন একটি সুন্দর ও গোছানো কাজ করা। অনেক সাড়া মিলছে এটি থেকে। মাহি ছাড়াও ‘অক্সিজেন’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, মাহাদি হাসান পিয়াল ও আনোয়ার হোসেন। এদিকে শাকিব খানের বিপরীতে নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন মাহি। ছবির নাম ‘নবাব এলএলবি’। পরিচালনা করবেন অনন্য মামুন। গত ১৫ই মার্চ তিনি নতুন এ ছবির ঘোষণা দেন।

ছবিটির শুটিং আরো আগে শুরু হবার কথা থাকলেও করোনা সব এলোমেলো করে দেয়। স্থগিত হয়ে যায় ছবিটির শুটিং। অবশেষে ২০শে আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে ছবিটির শুটিং।

এ ছবির মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর জুটি বাঁধতে চলেছেন শাকিব খান ও মাহি। ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো শাকিব-মাহিকে।

‘নবাব এলএলবি’তে শাকিব খান ও মাহিয়া মাহি আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। মাহি বলেন, ছবির গল্প ও তাতে আমার চরিত্র খুবই ভালো লেগেছে। আমার বিশ্বাস ভালো কিছুই হবে। করোনা পরিস্থিতি নিয়ে মাহি বলেন, করোনা মহামারীর কারণে আমরা সবাই অনেক দিন ঘরবন্দি ছিলাম। এখনও জরুরি প্রয়োজন ছাড়া বের হচ্ছি না। আর 'অক্সিজেন' এর কাজ বেশ নিরাপত্তার ভেতর স্বাস্থ্যবিধি মেনেই করেছি।   সামনেও কাজ করলে নিরাপত্তার বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দেবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর