× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

স্বাস্থ্য অধিদপ্তরের নতুন মহাপরিচালক নিয়মিত নাকি ভারপ্রাপ্ত, ধোঁয়াশা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০২০, সোমবার, ৩:৫৯

সম্প্রতি নিয়োগপপ্রাপ্ত স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম নিয়মিত নাকি ভারপ্রাপ্ত হিসেবে নিয়োগ পেয়েছেন তা নিয়ে নতুন করে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। গত ২৩শে জুলাই রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পারসোনাল-২ অধিশাখার উপসচিব মো. আবু রায়হান মিঞা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমকে (৩৮০১৩) স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক পদে বদলি ও পদায়ন করা হয়।

এদিকে ৯ই আগস্ট গত (২৩শে জুলাই) প্রজ্ঞাপনের বরাত দিয়ে রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পারসোনাল-২ অধিশাখার উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত আরেক প্রজ্ঞাপনে অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমকে (৩৮০১৩) স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ভারপ্রাপ্ত) পদে বদলি ও পদায়ন করেন। চিঠির একেবারে ওপরে একই নম্বর ও তারিখের স্থলাভিষিক্ত বললেও চিঠির নিচে হাতে  লেখা আছে ৯ই আগস্ট, ২০২০।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Yousuf Ali
১০ আগস্ট ২০২০, সোমবার, ৭:৩৫

The games are going on! how shameless they are??

ভেসেল
১০ আগস্ট ২০২০, সোমবার, ৫:৪৩

খুবই দুঃখজনক ।

অন্যান্য খবর