× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

রাজনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

অনলাইন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ১০ আগস্ট ২০২০, সোমবার, ৪:৪৮

মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় শাহ শাকিল আহমদ (২২) নামে একজন নিহত হয়েছেন। মোটরসাইকেলের আরোহী জাকির ও রায়হান নামে অপর দুজন আহত হয়েছে। সোমবার দুপুরে মৌলভীবাজার- কুলাউড়া সড়কের কটমহাটা বাজারে এ দুর্ঘটনা ঘটে। শাহ শাকিল আহমদ প্রস্তাবিত রাজনগর উপজেলা ছাত্রলীগের সম্পাদকীয় পদবীধারী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার আশ্রাকাপন গ্রামের আব্দুল খালিকের ছেলে  ছাত্রলীগ নেতা শাহ শাকিল আহমদ (২২) মোটরসাইকেল নিয়ে মৌলভীবাজার যাচ্ছিলেন।  মৌলভীবাজার-কুলাউড়া সড়কের কদমহাটা বাজারে স্পিড ব্রেকারে চলন্ত অবস্হায় একটি ট্রাকের পিছনে ধাক্কা খান। এতে ঘটনাস্হলেই তার মৃত্যু হয় এবং অপর দুজন আহত হয়।
মরহুমের জানযার নামাজ আজ বিকেল ৫ ঘটিকায় তার বাড়ীর পার্শবর্তী মাঠে অনুষ্টিত হবে।
এদিকে শাকিল এর মৃত্যুতে রাজনগর উপজেলা ছাত্রলীগ ও রাজনগর সরকারি কলেজ ছাত্রলীগ পৃথক শোক বার্তা দিয়েছে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করতে চাইছে। সেজন্য অনুমতির জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করেছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
samsulislam
১০ আগস্ট ২০২০, সোমবার, ৫:৪১

আমার ব্যথার পুজা হয়নি সমাপন।

ঊর্মি
১০ আগস্ট ২০২০, সোমবার, ৬:০০

কে জানে নেতাবহুল বাংলাদেশ হয়তো একজন সত্যিকারের নেতাকে অকালে হারিয়ে ফেললো! স্রস্টা তার আত্মাকে শান্তি দিন

অন্যান্য খবর