× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

শেখ হাসিনার সরকার যতদিন আছে আপনাদের কোনো ভয় নেই- ওবায়দুল কাদের

অনলাইন

অনলাইন ডেস্ক | ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার, ৭:১০

মাঝে মধ্যে বিচ্ছিন্নভাবে একটি অশুভ চক্র ও সাম্প্রদায়িক গোষ্ঠী এ দেশের হাজার বছরের ঐতিহ্যে আঘাত হানার অপচেষ্টা করে। শেখ হাসিনার সরকার যতদিন আছে আপনাদের কোনো ভয় নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার ঢাকেশ্বরী মন্দিরে জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন। দেশের নাগরিক হিসেবে সবার সমান সুযোগ এবং অধিকার রয়েছে জানিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে তিি বলেন, আপনারা নিজেদের মাইনরিটি ভাববেন না, তা ভাবা হলে আপনারা মানসিকভাবে পিছিয়ে থাকবেন। নাগরিক হিসেবে একজন মুসলমানের রাষ্ট্রের প্রতি যে অধিকার আছে, আপনাদেরও সমান অধিকার আছে।

ওবয়াদুল কাদের বলেন, দেশের উন্নয়নে যেমন প্রয়োজন, অভ্যন্তরীণ স্থিতিশীলতা তেমনই প্রয়োজন প্রতিবেশী দেশের সাথে সুসম্পর্ক। আন্তর্জাতিক রাজনীতিতে কোন দেশই প্রতিবেশী দেশের সাথে খারাপ সম্পর্ক রেখে এগোতে পারে না। শেখ হাসিনা সরকার ও ভারতের নরেন্দ্র মোদী সরকারের সম্পর্ক সময়ের পরীক্ষায় উত্তীর্ণ। দুই দেশের সম্পর্ক একাত্তরের রক্তের রাখিবন্ধনে আবদ্ধ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Joy
১১ আগস্ট ২০২০, মঙ্গলবার, ৭:৩২

আছে বলেই তো ভয় বেশি যে কোনো ঘটনা ধামাচাপা দেয়া আর মিথ্যে এতো সুন্দর করে বলে আপনাদের সরকার যে ১% বিশ্বাস ও নেই.

জামাল
১১ আগস্ট ২০২০, মঙ্গলবার, ৭:২৫

এগুলি বলা ছাড়া কোন উপায় নাই।দরকার হলে আরো কিছু করতে ও বলতে হবে

Khokon
১১ আগস্ট ২০২০, মঙ্গলবার, ৭:২৪

দেশে মাইনরিটি ভাবার কোনো অবকাশ নেই। কারণ মাইনরিটি রায় দেশের বড় বড় পোস্ট দখল করে নিয়েছে । আর মেজরিটি রাই নীরবে সহ্য করে বসে আছে ।

emu
১১ আগস্ট ২০২০, মঙ্গলবার, ৮:২২

পুরোপুরি বিপরীত কথা বলায় আপনার জুড়ি মেলা ভার

অন্যান্য খবর