× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

শেষ হলো প্রিয়াংকার আত্মজীবনী ‘আনফিনিশড’

বিনোদন

শেষ হলো প্রিয়াংকার আত্মজীবনী ‘আনফিনিশড’ | ১২ আগস্ট ২০২০, বুধবার, ৮:৪৬

xদীর্ঘদিন ধরেই আত্মজীবনী লিখে আসছেন বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া। নানা ব্যস্ততায় শেষ হচ্ছিল না। তবে এবার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছালেন প্রিয়াংকা। সব জল্পনার অবসান ঘটিয়ে সাবেক এই বিশ্বসুন্দরী নিজের জীবনী গল্পটির লেখার কাজ শেষ করেছেন। এক টুইটে প্রিয়াংকা জানান, ‘আনফিনিশড’-এর কাজ শেষ। এখন চূড়ান্ত পাণ্ডুলিপি পাঠাবো। কিন্তু এই আনন্দের খবর আপনাদের সঙ্গে শেয়ার না করে থাকতে পারলাম না। আমার স্মৃতি কথায় প্রতিটি শব্দ আমার জীবনের প্রতিচ্ছবি।
এর আগে এক সাক্ষাৎকারে আত্মজীবনী প্রসঙ্গে প্রিয়াংকা বলেছিলেন, আমার লেখা বইটি একদম আমার মতো। সৎ, হাসিখুশি, দৃঢ় এবং প্রতিবাদী। এতে সব স্বাদ থাকবে। আমি চিরকালই ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত রাখতেই পছন্দ করেছি। আমার অনুভূতি নিয়ে কখনই কথা বলিনি, তবে আজ আমি তৈরি। বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, বইটি প্রকাশ করছে পেঙ্গুইন র‌্যান্ডম হাউজ ইন্ডিয়া। একই সঙ্গে যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্র থেকে প্রকাশ হবে বইটি। সর্বশেষ সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ ব্লু’ ছবিতে অভিনয় করেন প্রিয়াংকা। মাত্র ১৭ বছর বয়সে ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপর জিতে নেন বিশ্বসুন্দরীর খেতাব। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। এক পা দুই পা করে বলিউডে শীর্ষ নায়িকাদের তালিকায় নাম লেখান প্রিয়াংকা। শুধু বলিউড নয়, হলিউডের ছবিতেও অভিনয় করেন তিনি। ‘বেওয়াচ’ নামের একটি ছবিতে অভিনয় করে বেশ আলোচনায় আসেন সাবেক এই বিশ্বসুন্দরী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর