× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

কালীগঞ্জে নবজাতকের মৃতদেহ উদ্ধার

বাংলারজমিন

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি | ১২ আগস্ট ২০২০, বুধবার, ১২:৪৪

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের সোনালী ব্যাংকের সামনে থেকে মঙ্গলবার রাত ১০ টার দিকে এক ছেলে নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে কালীগঞ্জ পৌরসভার মেয়রের উপস্থিতিতে রাতেই লাশটি পৌর কবরস্থানে দাফন করা হয়। নবজাতকটিকে অর্ধেক মাথা ও বাম হাতহীন ছিন্ন ভিন্ন অবস্থায় পাওয়া যায়। স্থানীয়রা ধারণা করছেন, বাচ্চাটি অন্য স্থানে কেউ ফেলে রেখে যাওয়ার পর, সেখান থেকে কোন প্রাণী এখানে নিয়ে আসতে পারে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে নবজাতকের লাশটি রাস্তার উপর পড়ে থাকতে দেখে স্থানীয়রা কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলমকে খবর দেয়। এরপর মেয়র আশরাফুল আলম ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেন এবং নবজাতকের লাশটি উদ্ধার করে পৌর কবরস্থানে দাফন করার জন্য নিয়ে যান। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিঠু মালিথা প্রমুখ।
কালীগঞ্জ থানার পিএসআই রিফাত ইমরান জানান, নবজাতকটির লাশ কে বা কারা ফেলে রেখে গেছে তা জানা যায়নি। খবর পেয়ে লাশটি উদ্ধারের পর পৌর কবরস্থানে রাতেই দাফন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর