× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

মোকাব্বির খানের গাড়ীতে হামলার ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

বাংলারজমিন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি | ১২ আগস্ট ২০২০, বুধবার, ২:০১

সিলেট-২ আসনের সংসদ সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খানের গাড়ীতে সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িত থাকা যুবলীগ নেতা দবির মিয়া (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও মিয়াজানের গাঁও গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় উপজেলার হাবড়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা।
প্রসঙ্গত, গত সোমবার সকাল ১১টায় বিশ্বনাথ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রথমবারের মত যোগদানের উদ্দেশ্যে পুলিশ প্রটোকল নিয়ে উপজেলা বিআরডিবি হলরুমের দিকে যাচ্ছিলেন কমিটির উপদেষ্টা, সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য  মোকাব্বির খান। এ সময় উপজেলায় প্রবেশের পথে (উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনের সড়কে) তার গাড়িতে হামলা চালানো হয়। এতে মোকাব্বির খান ও তার সাথে থাকা লোকজন অক্ষত থাকলেও ক্ষতিগ্রস্থ হয় তার গাড়ি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর