× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

শুরু হলো ‘ফ্যামিলি ক্রাইসিস’এর শুটিং

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ আগস্ট ২০২০, বুধবার, ৩:১৮

এনটিভির জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর নতুন পর্বের প্রচার শুরু হয়েছে। করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ থাকায়  নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এ ধারাবাহিকের নতুন পর্ব প্রচার হয়নি। গত ১ এপ্রিল বন্ধ হওয়ার পর গতকাল থেকে এর প্রচার শুরু হচ্ছে। এ নিয়ে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, সোশ্যাল মিডিয়ায় অনেকে এবং কাছের মানুষগুলো ফোনে জানতে চান আবার কবে থেকে ফ্যামিলি ক্রাইসিস শুরু হবে। করোনার প্রকোপের কারণে এত দিন আমরা শুটিং করতে পারিনি। তবে এবার ফের শুরু হলো নাটকটি। আজ দ্বিতীয় দিনের মতো শুটিং করছি আমরা। নতুন পর্বগুলো আগের চেয়ে আরো ভালো লাগবে বলেই আশা করি।নাটকটি প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার  রাত ৯ টা ৪০ মিনিটে প্রচার হবে।
বন্ধ হওয়ার আগে এ ধারাবাহিকের ১০৭ পর্ব প্রচার হয়েছিল। গতকাল ১০৮তম পর্ব প্রচার হয়েছে। ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শর্মিলী আহমেদ, সোহেল খান, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ। ‘ফ্যামিলি ক্রাইসিস’একটি যৌথ পরিবারের গল্প নিয়ে। মধ্যবিত্ত এ পরিবারে আছেন গৃহকর্তা, তার স্ত্রী, তাদের একমাত্র সন্তান, বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ভাই, এক বোন আর তাদের মা। তারা যেমন সুখে হাসে, তেমনি বাসা বাঁধে দুঃখও। স্কুলজীবনে হেঁটে বাসায় আসা, ভাঙা ফোনে ফেসবুক চালানো, এমন সীমাবদ্ধতার মধ্য দিয়ে বেড়ে ওঠা গৃহকর্তাকে হিমশিম খেতে হয় সংসারজীবনেও। তাদের জীবনে যেমন আছে না পাওয়ার বেদনা, তেমনি আছে মিষ্টি একটু ভালোবাসা, হাসি-কান্না, স্বপ্ন। তারা স্বপ্ন দেখে এমন একটা জীবনের- যে জীবন দোয়েলের, ফড়িংয়ের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর