× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

বার্সেলোনার এক খেলোয়াড় করোনায় আক্রান্ত

খেলা

স্পোর্টস ডেস্ক | ১২ আগস্ট ২০২০, বুধবার, ৫:৩৭



এফসি বার্সেলোনা শিবিরেও থাবা দিলো করোনা ভাইরাস। স্প্যানিশ ক্লাবটির এক ফুটবলারের কোভিড-১৯ শনাক্ত হয়েছে। পর্তুগালের রাজধানী লিসবনে শুক্রবার উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে এফসি বার্সেলোনা। তবে করোনা আক্রান্ত এই খেলোয়াড় বার্সার চ্যাম্পিয়ন্স লীগের স্কোয়াডের কেউ নন।
বার্সার ওয়েবসাইটে খেলোয়াড়টির নাম প্রকাশ করা হয়নি। ক্লাবটি জানিয়েছে, আক্রান্ত খেলোয়াড়ের শরীরে সংক্রমণের কোনো লক্ষণ ছিল না। বর্তমানে তিনি ভালো আছেন এবং বাসায় কোয়ারেন্টিনে আছেন। স্পেনের স্বাস্থ্যবিভাগকে ঘটনাটি এর মধ্যেই জানিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষ।
স্প্যানিশ দৈনিক মার্কা জানায়, বার্সেলোনার প্রাক মৌসুম অনুশীলনে ফেরা ৯ ফুটবলারের মধ্যে একজনের  পরীক্ষায় কোভিড-১৯ ধরা পড়েছে।  তবে লিসবনে বার্সার যে দলটি যাবে তাদের সংস্পর্শে এই খেলোয়াড় আসেননি। সেই খেলোয়াড় বার্সেলোনার অন্যান্য যেসব খেলোয়াড়ের সংস্পর্শে এসেছেন তাদেরও কোভিড-১৯ পরীক্ষা করানো হয়।
এর আগে করোনা থাবা দেয় স্পেনের আরেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে। চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনালে জার্মান দল লাইপজিগের মুখোমুখি হওয়ার আগে করোনা শনাক্ত হয় অ্যাটলেটিকোর আর্জেন্টাইন ফরোয়ার্ড আনহেল কোরেয়া ও রাইটব্যাক সিমে ভরসালিকোর।  দুজনকেই স্কোয়াড থেকে আলাদা করে বাসায় কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। স্পেনের আরেক ক্লাব ভ্যালেন্সিয়াতেও হানা দিয়েছে করোনা। দুজন আক্রান্ত হয়েছেন, এঁদের একজন রুশ ফরোয়ার্ড দেনিস চেরিশেভ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর