× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

কারিনাকে বয়কটের ডাক

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৩

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নতুন করে যে স্বজনপোষণ বিতর্ক শুরু হয়েছে তাতে এবার নেটিজেনদের টার্গেট হয়েছেন কারিনা কাপুর খান। তারা জানিয়ে দিয়েছেন, কারিনার ছবি আর দেখবেন না। ফলে কোপ পড়তে চলেছে সম্ভবত আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’-র ওপর। কাপুর পরিবারের মেয়ে কারিনা কাপুরের বিরুদ্ধে সীমাহীন ঔদ্ধত্যের অভিযোগ নতুন কিছু নয়। সুশান্তের মৃত্যুর পর একটি ভিডিও ভাইরাল হয়ে যায়, তাতে দেখা যায়, কারিনা মুখ বেঁকিয়ে সৎ মেয়ে সারা আলি খানকে পরামর্শ দিচ্ছেন, যে তিনি যেন সুশান্তের সঙ্গে ডেট না করেন। তারকা সন্তানরা বলিউডে বিশেষ সুযোগ পান বলে যে অভিযোগ সে ব্যাপারে তাকে প্রশ্ন করা হলে কারিনা বলেন, জনতা আমাদের তৈরি করেছে, আর কেউ না। যারা আজ আমাদের দিকে আঙ্গুল তুলছে, তারাই তো আমাদের তারকা বানিয়েছে, তাই না? আপনারাই তো আমাদের ছবি দেখতে যান। কেউ তো জোর করেনি।
এই গোটা আলোচনাটাই অত্যন্ত বিরক্তিকর। কারিনা ও তার স্বামী সাইফ আলি খান দু’জনেই খানদানি তারকা সন্তান। একের পর এক ছবি ফ্লপ করা সত্ত্বেও বলিউডে টিকে রয়েছেন তারা, যেখানে হিট ছবি দেয়া সত্ত্বেও তথাকথিত বহিরাগতদের পায়ের তলায় মাটি পেতে হিমশিম খেতে হয়। আর এখন আগুনে ঘি দিয়েছে সুশান্তের মৃত্যু। কারিনার কথায় রেগে আগুন দর্শক তার ছবি বয়কটের ডাক দিয়েছে। শুধু তিনি নন, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুরের মতো স্টার কিডদেরও বয়কটের কথা ঘোষণা করেছে তারা। কারিনার আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’, বিপরীতে রয়েছেন আমির খান। লকডাউনের মধ্যেই নতুন করে ছবির শুটিং শুরু করেছেন আমির। তার ছবিটি এই বিতর্কের বলি হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর