× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

ধামরাইয়ে ৩৫ বস্তা ত্রাণসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৭

 ঢাকার ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিজু বন্যার্তদের মাঝে বিতরণের জন্য বরাদ্দকৃত প্রধানমন্ত্রী উপহারের ৩৫ বস্তা ত্রাণসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে। গত মঙ্গলবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তার গ্রামের বাড়ি আমছুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল সকাল ১১টার দিকে চেয়ারম্যানকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন। জানা গেছে, চলমান বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিনামূল্যে বিতরণের জন্য ১০০ বস্তা ত্রাণ যাদবপুরপুর ইউনিয়নে বরাদ্দ দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। যার মধ্যে ৬৫ বস্তা বিতরণ করেন চেয়ারম্যান। বাকি ৩৫ বস্তা বিতরণ না করে নিজ বাড়ির একটি টিনশেড ঘরে লুকিয়ে রাখেন। বিষয়টি জানতে পেরে র‌্যাব-৪ অভিযান চালিয়ে ত্রাণ উদ্ধার ও তাকে গ্রেপ্তার করে। স্থানীয়রা জানান, বর্তমানে ধামরাইয়ে যাদবপুর ইউনিয়নে হাজার হাজার মানুষ পানিবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছেন।
তাদের জন্য প্রধানমন্ত্রীর পাঠানো ত্রাণ আত্মসাৎ করা কোনোমতেই ঠিক করেনি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু। র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন সাংবাদিকদের জানান, আটককৃত চেয়ারম্যানের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর