× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

দুইদিন পর রূপসা নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে: | ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৭

খুলনার রূপসা নদীতে পড়ে যাওয়ার দু’দিন পর ফিশিং বোটের শ্রমিক মো. রাকিব হোসেন হাওলাদারের (১৮) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল দুপুরে নগরীর শিপইয়ার্ড গেট এলাকার নদী থেকে রাকিবের লাশ উদ্ধার করা হয়। নিহত রাকিব ফিশিং ট্রলারের লস্কর ও নগরীর লবণচরা ইসলামপাড়া ১নং গলির মো. সেলিম হাওলাদারের ছেলে।
গত মঙ্গলবার সকাল ১০টার দিকে রূপসা শিপইয়ার্ড সংলগ্ন বরিশাল ঘাট এলাকায় এম.বি ম্যাটাডোর নামের ফিশিং ট্রলারে পরিচ্ছন্ন কাজ করার সময় রাকিব হাওলাদার নদীতে পড়ে যায়। এ সময় স্থানীয়রা খবর পেয়ে ছুটে আসে। এরপর নৌ-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে খোঁজাখুঁজি করেও পায়নি। ওইদিন বেলা ১২টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম উদ্ধার অভিযান চালালেও পাওয়া যায়নি রাকিবকে।
দু’দিন আগে এমভি ম্যাটাডোর নামের ফিশিং বোট ধোয়ার সময় অসাবধানতাবশত রূপসা নদীতে পড়ে যান শ্রমিক রাকিব। তারপর আর তার খোঁজ পাওয়া যায়নি। গতকাল দুপুরে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করে।
ফায়ার সার্ভিস’র ডুবুরি দলের সদস্য মো. নবী বলেন, গত দুইদিন রূপসা নদীতে অনেক খোঁজাখুঁজির পর গতকাল বেলা দেড়টার দিকে উদ্ধার করা সম্ভব হয়েছে।
যতদূর জেনেছি, নিহত রাকিব হোসেন সাঁতার পারতো, তবুও রূপসার স্রোতের তোড়ে ডুবে যায় সে।
রূপসা নৌ-পুলিশ ফাঁড়ির এসআই অমিত সাহা জানান, রাকিব ফিশিং ট্রলারের বাম পাশে পরিষ্কার করার সময় পা পিছলে পড়ে গিয়েছিল। এ ঘটনায় গত মঙ্গলবার একটি সাধারণ ডায়েরি করা হয়েছে (যার নং-১৮৮)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর