× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

গোদাগাড়ীতে বখাটের ছোড়া এসিডে ঝলসে গেল ছাত্রীর মুখ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৮:৪০

 রাজশাহীর গোদাগাড়ীতে সুমা খাতুন (১৬) নামে এক মাদ্রসাছাত্রীর ওপর এসিড নিক্ষেপ করেছে বখাটেরা। এতে তার মুখ ও হাত ঝলসে গেছে। গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার পাকড়ী ইউনিয়নের বড় বাউটিয়া নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। সুমা ওই গ্রামের সেলিম রেজার মেয়ে। সে বাউটিয়া ইসলামিয়া মাদ্রাসার আলিম প্রথমবর্ষের শিক্ষার্থী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতের খাবার খেয়ে চাচীর সঙ্গে টেলিভিশন দেখছিলেন সুমা সে সময় বাড়ির পাস দিয়ে যাওয়া বখাটেরা জানালা দিয়ে এসিড ছুড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হয়। সুমার বরাতে বাবা সালাহ্‌ উদ্দিন খান বলেন, সুমা বখাটেদের চিনতে চিনতে ততক্ষণে এসিডে ঝলসে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। হয়তো বখাটেদের ভুলের বলি হয়েছে আমার মেয়ে।
সে এখন মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। আমি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। তবে গত কয়েকদিন থেকে একটি অপরিচিত ফোন নম্বর থেকে বিরক্ত করছিল।
কর্তব্যরত চিকিৎসক জানান, মেয়েটির চোখের নিচ থেকে মুখের অংশ ঝলসে গেছে। তা ছাড়া তার বাঁ হাতটিও পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ না পেলেও এ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর